বিয়েটা করেই ফেললেন ফারহান-শিবানী

বিয়েটা করেই ফেললেন ফারহান-শিবানী

বিয়ের হিড়িক পড়েছে বলিউডে। তালিকায় সবশেষ যুক্ত হলেন প্রতিভাবান অভিনেতা-নির্মাতা ফারহান আখতার ও শিবানী দান্ডেকর জুটি। স্থানীয় সময় আজ শনিবার ভারতের মহারাষ্ট্রের খান্ডালাতে পারিবারিক বাসভবনে একদম অভিনব কায়দায় বিয়ে সারলেন ফারহান-শিবানী। অনেকটা ঘরোয়া আয়োজনেই বিয়ে সেরেছেন দুজনে। 

এনডিটিভির খবরে জানা গেছে, একে–অপরের কাছে শপথবাক্য পাঠ করে নতুন জীবনের পথে পা বাড়িয়েছেন দুজনে। আর বিয়ের এই শপথবাক্য নিজেরাই লিখেছেন তাঁরা। 

বিয়েতে শিবানীর সাজও ছিল অভিনব। এরই মধ্যে বিয়ের একটি ছবি প্রকাশ পেয়েছে। এতে দেখা যায়, লাল ওড়না ও লাল রঙা মারমেইড গাউন পরেছেন শিবানী। আর কালো রঙা টাক্সিডোতে বরাবরের মতো আকর্ষণীয় ফারহান। দুই পরিবারের লোকজন ছাড়াও বিয়েতে হাজির ছিলেন হৃতিক রোশন, শংকর মহাদেবান ও রিয়া চক্রবর্তীসহ ফারহান-শিবানীর কাছের বন্ধুরা। 

২০১৮ সালে নিজেদের প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আনেন ফারহান-শিবানী। এর আগে সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট অধুনা ভবানীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ফারহান। দুই সন্তান রয়েছে তাঁদের। ২০১৭ সালে বিচ্ছেদ হয় ফারহান ও অধুনার। বিচ্ছেদের পর টেলিভিশন তারকা শিবানীর প্রেমে পড়েন ফারহান।